শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ফের মা হচ্ছেন জেনেলিয়া, ‘অন্তঃসত্ত্বা’ রিতেশও!

বিনোদন প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

ফের মা হচ্ছেন জেনেলিয়া, ‘অন্তঃসত্ত্বা’ রিতেশও! । শুটিং থেকে প্রেম করে বিয়ের পর দীর্ঘ দিন একসঙ্গে কাটিয়ে দিলেন দুজনে। বিয়ের পর রিতেশকে টুকটাক ছবিতে দেখা গেলেও জেনেলিয়া সন্ন‍্যাস গ্রহণ করেন অভিনয় থেকে। নিজের ঘর সংসার, দুই ছেলেকে সামলাতেই ব‍্যস্ত ছিলেন তিনি। অবশ‍্য অভিনয় আর না করলেও ক‍্যামেরার সামনে আসতে কোনো আপত্তি করেননি জেনেলিয়া।

দুই ছেলে রিতেশ জেনেলিয়ার, রিয়ান ও রাহিল। তবে খুব শীঘ্রই তাঁদের পরিবার বাড়তে চলেছে। তাঐ আবার একজন না, দু দুজন সদস‍্য আসছে জুটির সংসারে। জেনেলিয়ার শেয়ার করা ছবি থেকে তো অন্তত এমনি ইঙ্গিত মিলেছে। কিন্তু সেখানেও রয়েছে এক বড় চমক। অন্তঃসত্ত্বা জেনেলিয়ার পাশেই দেখা মিলেছে স্বামী রিতেশেরও। কিন্তু অদ্ভূত ভাবে তাঁরও রয়েছে স্পষ্ট বেবি বাম্প!

জেনেলিয়ার বেবি বাম্প নাহয় মানা গেল, কিন্তু রিতেশ? তাঁর পোশাকের ফাঁকে ঠেলে ওঠা স্ফীত পেট দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। এমনটা হল কীকরে? আসলে পুরোটাই সেলুলয়েডের পর্দার জন‍্য। হ‍্যাঁ, ঠি ধরেছেন। জেনেলিয়া বা রিতেশ কেউই বাস্তবে অন্তঃসত্ত্বা নন। তবে সুখবর একটা রয়েছেই।

দীর্ঘ দশ বছর পর ফের বলিউড পেতে চলেছে রিতেশ জেনেলিয়া জুটিকে বড়পর্দায়। শেষবার ২০২১ সালে ‘তেরে নাল লভ হো গয়া’ ছবিতে দেখা গিয়েছিল দুজনকে। এবার ফের নতুন ছবি নিয়ে ফিরছেন এই হিট জুটি। সেই সঙ্গে অভিনয়ে কামব‍্যাক করছেন জেনেলিয়াও। ‘বান্টি অউর বাবলি’ খ‍্যাত পরিচালক শাদ আলির নতুন ছবি ‘মিস্টার মাম্মি’ ছবিতে দেখা যাবে তাঁদের।

সম্প্রতি সেই ছবিরই প্রথম পোস্টার প্রকাশ‍্যে আনলেন জেনেলিয়া। ছবিতে একজন পুরুষের ‘মা’ হওয়ার কাহিনি দেখা যাবে। বেশ কয়েক বছর ধরেই গতে বাঁধা হিরো ভিলেনের কাহিনি থেকে স্বাদ বদলের চেষ্টা করছে বলিউড। ফলাফল বধাই হো, বধাই দো, ভিকি ডোনর, শুভ মঙ্গল সাবধানের মতো ছবি।

সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছে ‘মিস্টার মাম্মি’। জেনেলিয়ার কথায়, এমন ছবি আগে হয়নি বলিউডে। হাস‍্যরসের মোড়কে বলা হবে ছবির গল্প। সবে মাত্র ছবির প্রথম লুক প্রকাশ‍্যে এসেছে। এখনো পর্যন্ত ছবির মুক্তির তারিখ প্রকাশ‍্যে আসেনি।

জেএ

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..