বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

নেতাকর্মীকে গণ গ্রেফতার ও পুলিশি হয়রানি বন্ধের দাবী বিএনপির নেতা মিনুর

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু রাজশাহী মহানগর ও জেলায়  বিএনপি নেতা কর্মীদের গণ গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছেন। একই সাথে নেতাকর্মীদের না পেয়ে পরিবারের সদস্যদের গ্রেপ্তার ও নির্যাতনের নিন্দা জানিয়েছেন।

রাজশাহী মহানগরীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মিজানুর রহমান মিনু এ অভিযোগ করেন।

তিনি বলেন, ২৮ শে অক্টোবরের পর  রাজশাহী মহানগরীতে ২৭টি মামলায় ৩৪১ জন এবং জেলার ৮টি থানা এলাকায় ১১টি মামলায় ৭১৮ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে । তিনি   পুলিশি হয়রানি বন্ধ করে নিরীহ নেতা কর্মীদের  অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছেন। তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে  চলমান আন্দোলন অব্যাহত  থাকবে। এছাও গত (২৪ নভেম্বর ২০২৩) শুক্রবার  রাতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু অনুসন্ধোন কে বলেন, নেতাকর্মীদের বাসায় না পেলেও তাদের আত্মীয়-স্বজনদের গ্রেফতার করছে। অসৎ উদ্দেশ্যে এই সমস্ত কর্মকাণ্ড করছে পুলিশ।  তিনি মুঠোফোনে  অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে  বিএনপির রাজশাহী মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশা, সাবেক মেয়র ও কেন্দ্রীয় নেতা মোসাদ্দেক হোসেন  বুলবুল, অধ্যাপক বিশ্বনাথ সরকার  বক্তব্য রাখেন।

জ/ন

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..