শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে বিয়ের নৌকা ডুবে ৩ জনের মৃত্যু

খবর২৪ঘন্টা ডেস্ক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

টাঙ্গাইলের মির্জাপু‌রে বি‌য়ের দাওয়াত খে‌য়ে নৌকা‌য় বা‌ড়ি ফেরার প‌থে তিনজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। নিহতরা হলেন- উপজেলার মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে রিপন (৪০), একই গ্রামের কহিনুরের মেয়ে স্নেহা (৮), হাড়িয়া গ্রামের সেলিমের ছেলে এবং আসিফ (২০) মির্জাপুর সরকা‌রি ‌দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর দক্ষিণপাড়া বিলে এই ঘটনা ঘটে। তরফপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আজিজ রেজা সন্ধ্যায় ঘটনাটি নিশ্চিত ক‌রে‌ছেন।

জানা গেছে, তরফপুর গ্রামের মজনু মিয়ার মেয়ে লিপির সঙ্গে মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে টুটুল চৌধুরীর বিয়ে ছিল বৃহস্প‌তিবার। বি‌য়ে‌র জন্য দুপুরে মাইক্রোবাসে বরযাত্রী কনের বাড়িতে পৌঁছায়। বিকেলে বরের বাড়ির কয়েকজন শখ ক‌রে তরফপুর থেকে নৌকায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় নৌকায় এক‌টি সাপ দেখে একজন নারী চিৎকার করে ওঠে। এতে সবাই নড়ানড়ি করলে নৌকা‌টি ডু‌বে যায়। এই ঘটনায় বরের বড় ভাই ও চাচাতো ভাইয়ের মেয়েসহ তিনজনের মৃত্যু হয়।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার বেলায়েত হোসেন বলেন, বিষয়টি জেনেছি। সন্ধ্যা হওয়ায় ডুবুরি দল যেতে পারেনি। শুক্রবার সকালে তারা ঘটনাস্থলে কাজ শু‌রু কর‌বেন।

বিএ/

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..