শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

করোনা পজিটিভ, ভারতীয় ক্রিকেট দলের সমস্যা!

ক্রীড়া প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

করোনা পজিটিভ, ভারতীয় ক্রিকেট দলের সমস্যা! আগামী ৬ ই ফেব্রুয়ারি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ খেলবে ভারতীয় দল। কিন্তু সেই সিরিজ শুরুর আগেই ভারতীয় দলকে কিছু সমস্যায় পড়তে দেখা যাচ্ছে। ভারতীয় দলের তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটার শিখর ধাওয়ান, ঋতুরাজ গায়কোয়াড, শ্রেয়স আইয়ার, নভদীপ সাইনির পর দলের এক তারকা খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছেন।

রবীন্দ্র জাদেজার জায়গায় দলে যোগ দেওয়া আর এক স্পিনার অলরাউন্ডার অক্ষর প্যাটেল করোনা পজিটিভ হয়েছেন। ভারতীয় দলের জন্য এটা বড় ধাক্কা। অক্ষর প্যাটেল পঞ্চম ভারতীয় খেলোয়াড় যিনি করোনা পজিটিভ হয়েছেন। তিনি এই মুহূর্তে স্কোয়াডের একমাত্র স্পিনার অলরাউন্ডার ছিলেন। এমন পরিস্থিতিতে তাদের জায়গা পূরণ করা সহজ হবে না। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে স্থায়ী অধিনায়ক হিসাবে দায়িত্ব নেওয়া রোহিত শর্মার কাজটা তাই কঠিন হয়ে উঠেছে।

অক্ষর প্যাটেল ভারতীয় পিচে বল হাতে বড় প্রভাব ফেলার ক্ষমতা রাখেন। সাদা বলের ক্রিকেটে ব্যাট হাতেও বড় শট খেলতে পারেন তিনি। গত নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অসাধারণ পারফর্ম করেছিলেন এই খেলোয়াড়।

আহমেদাবাদে ৬ ই ফেব্রুয়ারি ভারতের ১০০০ তম ওডিআই ম্যাচ হবে। কিন্তু সেই ম্যাচ সহ এই গোটা সিরিজেই ওই পাঁচজন খেলোয়াড়ই সিরিজে পাওয়া যাবে না কারণ তাদের এক সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং শুধুমাত্র দুটি নেতিবাচক আরটি পিসিআর ফলাফলের পরেই তারা দলে যোগ দিতে পারবে।

জেএ

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..