সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা, এলাকাজুড়ে আলোড়ন সৃষ্টি

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদে নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার (০৩ জানুয়ারি) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বুলবুল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন। একই ইউপিতে তার স্ত্রী আছমা আক্তার লাকীও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

স্বামী-স্বীর মনোনয়ন জমা দেওয়ায় এলাকায় ব্যাপক ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। অনেকেই আবার ডামি প্রার্থী হিসেব স্ত্রীকে রাখা হয়েছে বলে জানিয়েছেন। বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, স্বামী-স্ত্রী মনোনয়ন দাখিল করেছেন। আগামী ৬ জানুয়ারি মনোনয়ন যাচাই-বাচাই করা হবে এবং প্রার্থিতা প্রত্যাহারে শেষ দিন ১৩ জানুয়ারি। স্বামী-স্ত্রী নির্বাচনে থাকবেন কি না তা দেখতে হলে প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

স্থানীয়রা জানিয়েছেন, বর্তমান চেয়ারম্যান বুলবুল খানের নামে একটি মামলা আছে। তার মনোনয়ন বাতিল হলে স্ত্রীকে দিয়ে নির্বাচন করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

শায়েস্তাগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বুলবুল খান জানান, প্রতিপক্ষরা আমার মনোনয়ন বাতিলের চেষ্টা করছে। তাই আমার স্ত্রীকে বিকল্প প্রার্থী হিসেবে তার মনোনয়ন জমা দিয়েছি। যাচাই-বাচাইয়ে আমার মনোয়নপত্র বৈধ হলে স্ত্রীর মনোয়নপত্র প্রত্যাহার করা হবে।

বিএ

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..