সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা পরীমণি, অভিনয় থেকে দূরে থাকবেন দেড় বছর

বিনোদন প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

অন্তঃসত্ত্বা পরীমণি, অভিনয় থেকে দূরে থাকবেন দেড় বছর । ঘটনাবহুল জীবন পরীমণির একের পর এক বিতর্কে নাম জড়িয়ে বারংবার চর্চার কেন্দ্রে উঠে এসেছেন  এই  নায়িকা। অভিনয় কেরিয়ার হোক ব‍্যক্তিগত জীবন, চমক দিতে কখনোই পিছপা হন না তিনি। কিছুদিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থায় প্রেমিক শরিফুল রাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন পরীমণি। শুটিংয়ের কাজ শুরু করতে না করতে ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা দিয়েই পরীমণি জানিয়েছিলেন অভিনয় থেকে বিরতি নেবেন তিনি। তাও আবার কিছুদিনের জন‍্য নয়। দীর্ঘ দেড় বছর লাইট ক‍্যামেরা অ্যাকশন থেকে দূরে থাকবেন তিনি। কিন্তু তা সত্ত্বেও কিছু ছবির অপূর্ণ কাজের জন‍্য শুটিং ফের চালু করতে বাধ‍্য হয়েছিলেন পরীমণি। চলছিল বহুল চর্চিত ‘প্রীতিলতা’ ছবির শুটিং।

পাশাপাশি ‘মা’ ছবির শুটিংও করছিলেন তিনি। আর সেই ছবির শুটিংয়ের সেটেই ঘটল অঘটন। আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী। আপাতত তিনি সুস্থ হয়ে উঠলেও আর কোনো ঝুঁকি নিতে চান না পরীমণি। তাই অভিনয় থেকে বিরতি নিয়ে মাতৃত্বকালীন ছুটিতে যাচ্ছেন তিনি।

‘প্রীতিলতা’ ছবির যে অংশটুকুর শুটিং বাকি সেখানে বেশ দৈহিক পরিশ্রম রয়েছে বলে জানান পরীমণি। তাই আপাতত সেই ছবির শুটিং মুলতুবি রেখেছেন তিনি। ছবির পরিচালক জানান, পরীমণির ভাবী সন্তানের কথা ভেবেই শুটিং বন্ধ রাখা হয়েছে। অভিনেত্রী মা হওয়ার পর সুস্থ শরীরে ফের যোগ দিন, এটাই চান সকলে।

বহুদিন আগে থেকেই পরীমণির ‘প্রীতিলতা’র শুটিংয়ের খবর পাওয়া যাচ্ছিল। সেই সময়ে তিনি মাদক কাণ্ডে জড়িয়ে জেলবন্দি ছিলেন। হঠাৎ পরীমণির শুটিংয়ের দৃশ‍্য ছড়িয়ে পড়ায় অনেককেই নিজের পক্ষে পেয়েছিলেন অভিনেত্রী।

গত জানুয়ারি মাসে খুশির খবরটা জানতে পেরেছেন পরীমণি। আনন্দের চোটে এর মধ‍্যেই সন্তানের নাম ঠিক করে ফেলেছেন তিনি। বাংলাদেশের সংবাদ মাধ‍্যমকে তিনি জানিয়েছেন, যদি তাঁর মেয়ে হয় তবে নাম রাখবেন রাণী। আর যদি ছেলে হয়? পরীমণির উত্তর, তবে নাম রাখবেন রাজ‍্য।

জেএন

শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..